শ্যামনগরে ঘাড়ে কাঁচি ঢুকে ৪ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২২ | আপডেট: ৮:৪৭:অপরাহ্ণ, জুলাই ৭, ২০২২
প্রতীকি ছবি

ঘরের বারান্দা থেকে পড়ে যেয়ে ঘাড়ে কাঁচি ঢুকে যাওয়ায় ধীমান মন্ডল নামের চার বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে শ্যামনগর উপজেলা সদরের বাদঘাটা গ্রামে ঘটনাটি ঘটে। এসময় শিশুটিকে শ্যামনগর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। নিহত ধীমান বাদঘাটা গ্রামের বাসুদেব মন্ডলের ছেলে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিহতের পরিবার ও হাসপাতাল সুত্র জানায় পরিবারের অন্য শিশুদের সাথে খেলার সময় ধীমান বারান্দা থেকে নিচে পড়ে যায়। এসময় তার হাতে থাকা চুল ছাটা ভাঙা একটি কাঁচির ধারালো অংশ ধীমানের ঘাড়ের নিচে ঢুকে গেলে ব্যাপক রক্তক্ষরন হয়। দুত তাকে পাশ্ববর্তী শ্যামনগর হাসপাতালে নেয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। এসময় শিশু ধীমানের স্বজনদের আহাজারিতে সমগ্র হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে।

জরুরী বিভাগে কর্মরত সহকারী মেডিকেল অফিসার সাকির হোসেন জানান, কাঁচি ঢুকে তার ঘাড় সংলগ্ন কয়েকটি ধমনী কেটে যাওয়ায় ব্যাপক রক্তক্ষরনে শিশুটির মুত্য হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, বাড়িতে দুর্ঘটনাজনিত কারনে একটি শিশুর মৃত্যুর পর পরিবারের সদস্যরা মৃতদেহ নিয়ে গেছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স