রাজগঞ্জে আরও ১ জন করোনা রোগী শনাক্ত: মোট ৪

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০ | আপডেট: ৯:১৯:অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

যশোরের মণিরামপুরের রাজগঞ্জে আরও এক জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। যার ফলে আজ মোট শনাক্তের সংখ্যা দাড়াল ৪ জন৷ ঢাকা থেকে জ্বর নিয়ে বাড়িতে ফেরা এক যুবকের শরীর থেকে নেওয়া নমুনা পজেটিভ রেজাল্ট দিয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে যশোর সিভিল সার্জন অফিস থেকে এই বিষয়টি নিশ্চিত করা হয়।
শনাক্ত যুবক তৌফিকুর (২৭)মণিরামপুর উপজেলার রাজগঞ্জের বাসুদেবপুর গ্রামের ছেলে। তিনি রাজধানীর কাকরাইলে অবস্থিত বেসরকারি চ্যানেল এসএ টিভির স্টাফ। বসবাস করতেন রাজধানীর বংশাল এলাকায়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রারানী দেবনাথ বলেন, জ্বরে আক্রান্ত হয়ে গত ৩১ মে যশোর জেনারেল হাসপাতালে নমুনা দেন তৌফিকুর। পরে শুক্রবার (১২ জুন) রাত ১১টার দিকে তার করোনা পজেটিভ ফলাফল আসে। এখন তিনি নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে সুস্থ আছেন।
শনিবার দুপুরে মোবাইল ফোনে ওই যুবক জানান, ঢাকায় রিকশাযোগে অফিসে যাওয়ার পথে বৃষ্টিতে ভিজে ১৯ মে ঠান্ডাজ্বরে আক্রান্ত হয়েছিলেন তিনি। এরপর অফিসে বিষয়টি জানালে তাকে ছুটি দেওয়া হয়। গত ২৩ মে তিনি মণিরামপুরের বাড়িতে ফিরে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নেওয়া শুরু করেন। কিন্তু তার শরীরে জ্বর থেকে যায়। সন্দেহ হওয়ায় গত ৩১ মে যশোর জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।

তার দাবি, নমুনা দেওয়ার দুই দিন পর থেকে আমি সম্পূর্ণ সুস্থ। আমার জ্বর আসার সময়সীমা ২৫-২৬ দিন পার হয়েছে। যদিও শুক্রবার করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আমি নিশ্চিত এখন আমার দেহে করোনাভাইরাস নেই।
এদিকে খবর পেয়ে শনিবার বিকেলে করোনা আক্রান্ত বলে শনাক্ত ওই যুবকের গ্রামের বাড়িতে যান ইউএনও আহসান উল্লাহ শরিফী। এসময় ডা. মুসাব্বিরুল ইসলাম রিফাত, উপজেলা স্বেচ্ছাসেবী টিমের মেন্টর আল হেলাল মামুন উপস্থিত ছিলেন।

ডা. রিফাত বলেন, করোনা পজেটিভ যুবক এখন সুস্থ আছেন। তার দেহে করোনার কোনো উপসর্গ বিদ্যমান নেই। নিজ বাড়িতে তার আইসোলেশন নিশ্চিত করা হয়েছে। সেখানে রেখে তার চিকিৎসা চলবে। দুই-একদিনের মধ্যে তার দ্বিতীয় নমুনা সংগ্রহ করা হবে।
রাজগঞ্জে এই পর্যন্ত ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে ১ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। আক্রান্ত বাকি তিনজন হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর