প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল মশ্মিমনগর ইউনিয়নে ৩’শ ৯৪ হতদরিদ্র পরিবার

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০ | আপডেট: ৫:২৭:অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

যশোরের মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে ৩’শ ৯৪ হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে করোনা সঙ্কটের এ দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে জনপ্রতি ১০ কেজি চাউল ও নগদ ৪০ টাকা করে বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে মশ্মিমনগর ইউনিয়ন পরিষদে ৩’শ ৯৪ হতদরিদ্র অসহায় পরিবারের হাতে এই চাউল ও নগদ ৪০ টাকা তুলে দেন মশ্মিমনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও আ,লীগের নেতা আবুল হোসেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ সময় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ এর মৃত্যুতে এক মিনিট দ্বাড়িয়ে নিরবতা পালন করা হয়। বিতরণকালে সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে হাত সবান দিয়ে ধোয়া, বিশেষ কাজে বাহিরে গেলে মাস্ক ব্যবহার করার আহ্বান জানিয়ে চেয়ারম্যান আবুল হোসেন বলেন- করোনা সংকট মোকাবেলায় মশ্মিমনগর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। পাশাপাশি নিজস্ব উদ্যোগেও এই ইউনিয়নে কর্মহীন অসহায় মানুষকেও খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ সংকট চলা পর্যন্ত খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে। এ সময় ট্যাগ অফিসার মোঃ দিদার-ই-খুদা এর উপস্থিতিতে বিতরণকালে উপস্থিত ছিলেন- মশ্বিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক ইউসুফ আলী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ গ্রাম পুলিশ বৃন্দ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর