যশোর-৬ আসনে বিএনপির দলীয় প্রার্থী আবুল হোসেন আজাদ চুড়ান্ত

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | আপডেট: ৯:৫২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর (যশোর):
জাতীয় সংসদীয় আসন -৯০ এর যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচন বিএনপির মনোনীত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা শাখার সফল সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ চুড়ান্ত বলে দলীয় সূত্রে জানা গেছে। তিনি এ আসন থেকে বিএনপির দলীয় প্রার্থী হয়ে দুইবার জাতীয় সংসদ নির্বাচন করেছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আগামি ২৯ মার্চ এ আসনের উপ-নির্বাচন অনুষ্টিত হবে। উপজেলার ১১ টি ইউনিয়ন ও পৌরসভা মিলে ১ লাখ ৯৩ হাজার ৫৩৪ জন ভোটার রয়েছে আসনটিতে। বিএনপির মনোনীত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা শাখার সফল সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদকে দলীয় প্রার্থী চুড়ান্ত করায় তৃণমুল পর্যায়ের নেতা কর্মীদের মাঝে স্বতি ফিরে এসেছে। এ আসনের উপ-নির্বাচনকে ঘিরে কেশবপুরে বিএনপি ঘুরে দাঁড়ানোর চেষ্টায় রয়েছে। তৃণমুল পর্যায়ের নেতা কর্মীরা দলীয় প্রার্থী চুড়ান্ত হওয়ায় অপেক্ষায় দিন গুণছিলেন। তাদের ধারণা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে দীর্ঘ দিনের হারানো আসনটি পুণরুদ্ধার করতে পারবেন। এবারের নির্বাচনে বিএনপির দলীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ। ইতোমধ্যে বিএনপির নেতা কর্মীরা দলীয় প্রার্থীর পক্ষে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে চলেছেন। নির্বাচনকে সামনে রেখে বিএনপি ঘুরে দাঁড়াতে চায়, তাদের ধারণা যেহেতু প্রতিদ্বন্ধি প্রার্থী এলাকার না হওয়ায় আসনটি উদ্ধার করা কষ্ঠকর হবে না। পত্রিকায় নাম না প্রকাশের শর্তে কয়েকজন নেতা কর্মীরা জানান, ভোটের সুষ্ঠু পরিবেশ পেলে এবং ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের সুয্গো পেলে এ আসনে বিএনপির প্রার্থীর বিজয়ের বিকল্প নেই।

কেশবপুর আসনে উপ-নির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ বলেন, আসনের উপ-নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিয়েছে। দলের নেতা কর্মীদের সাথে নিয়ে পৌরসভাসহ উপজেলার ১১ টি ইউনিয়নে গণসংযোগ ও ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করবো। ভোটের সুষ্ঠু পরিবেশ পেলে এবং ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের সুয্গো পেলে ধাসের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত বলে তিনি আশাবাদী।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক