বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০ | আপডেট: ৬:২২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। জেলা অফিসার্স ক্লাবে বিরতিহীন ভাবে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে শুরু হয়ে এই ভোট গ্রহন চলে বিকেল ৩টা পর্যন্ত। এ উপলক্ষে সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাব ভোট কেন্দ্রকে সাজানো হয় অপরূপ সাজে। প্রার্থীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে যায় গোটা এলাকা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

চার বছর মেয়াদী এই নির্বাচনে এবার দুটি প্যানেল প্রতিদ্বদ্বিতা করেছেন। যার একদিকে ছিলেন স্বাধীনতাকামী বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খান বদুর নেতৃত্বে অভিজ্ঞতা সম্পন্ন সাবেক-বর্তমান ক্রীড়া ব্যক্তিত্ব ও সংগঠক আশু-মুজিবর-মেহেদী-সান্টু ও বদুর স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদ এবং অপরদিকে ছিলেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা একেএম আনিছুর রহমানের নেতৃত্বে মিজান-ফিরোজ-ডাবলু-আশরাফ ও আনিছের সাতক্ষীরা জেলা ক্লাব ঐক্য পরিষদ।

 

জেলা ক্রীড়া সংস্থার এই নির্বাচনে এবার ১৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যার মধ্যে নতুন ভোটার রয়েছে ৩৫ জন। নির্বাচনে উভয় প্যানেলে মোট ৫৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেছেন। তবে, উভয় প্যানেলই জয়ের ব্যাপারে আশাবাদী। জোর প্রতিদ্বদ্বিতাপূর্ণ এই নির্বাচনে ভোটারদের আকৃষ্ট করতে ভিন্ন ভিন্নভাবে প্রচার চালিয়েছেন প্রার্থীরা। প্রার্থীরা তাদের অতীত ও বর্তমান কর্ম এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে চালিয়েছেন প্রচারণা। প্যানেলভিত্তিক প্রচারনা চালানোর সাথে সাথে চালানো হয়েছে ব্যক্তিগত প্রচারণাও।

 

সরাসরি ভোটারদের গোপন ব্যালটে নির্বাচিত হবেন আগামী চার বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নেতৃত্বদানকারী নেতা-নেত্রী। এবারের এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়ীত্ব পালন করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. তানজিল্লুর রহমান।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স