পাটকেলঘাটা ওসি পুত্র ঋষিকেশ রবি দাবা খেলায় জেলা চ্যাম্পিয়ান

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, মে ২৪, ২০২২ | আপডেট: ৬:১৩:অপরাহ্ণ, মে ২৪, ২০২২
সাতক্ষীরায় জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা- ২০২১ এর দাবা খেলায় জেলা চ্যাম্পিয়ান হয়েছেন ওসি পুত্র ঋষিকেশ রবি রায় । ঋষিকেশ পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায়ের ছেলে। বর্তমানে সে পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ।
 
মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এসময় ঋষিকেশ রবি রায় অপরাজিত থেকে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
 
এক সাক্ষাৎকারে  পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, সকালে জেলার ৭ টি উপজেলা থেকে প্রথম স্থান অর্জনকারি ৭ জন প্রতিযোগি এই প্রতিযোগিতায় অংশ নেয় । এসময় তাদের হারিয়ে আমার ছেলে প্রথম স্থান অধিকার করে। পুত্রের এ বিজয়ে পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকারা  সহ  জেলা পুলিশ পরিবার পক্ষ থেকে রবি কে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে । ভবিষ্যতে সে যেন লেখাপড়া ও খেলাধুলায়  সুনাম অর্জন করতে পারে সেজন্য তিনি সকলের কাছে আশির্বাদ প্রার্থনা করেছেন।
 
ঋষিকেশ রবি রায়ের দাবা কোচ পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ওলিউল ইসলাম জানান, তার ভিতরে অনেক প্রতিভা রয়েছে। সে আরো প্রশিক্ষণ পেলে ভালো দাবাড়ু হয়ে দেশের সুনাম বয়ে নিয়ে আসবে বলে আমাদের ধারণা।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স