কালিগঞ্জে আটদলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টে পিএকে ফুটবল দল চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০ | আপডেট: ৮:৫৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০
কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের খুব্দীপুর ডালখোলা মাঠে শনিবার বেলা ১১ টা থেকে দিনব্যাপি আটদলীয় মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। আকর্ষণীয় এই ফুটবল টুর্নামেন্টে প্রচুর সংখ্যক ক্রীড়ামোদী দর্শকের উপস্থিতিতে পিএকে ফুটবল দল সাডেন ডেথ টাইব্রেকারে ৪-৩ গোলে উচ্ছেপাড়া যুব সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে।
 
ম্যান অব দা টুর্ণামেন্ট নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের ফারুক হোসেন। সবুজ সংঘের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেরামত হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ ফিরোজ আলম।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক আনোয়ারুস সা’দাত বাদশা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম গোলাম ফারুক, ধলবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. আব্দুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবাদুর রহমান বাবু, বদিউজ্জামান ও আব্দুল আলিম প্রমুখ।
 
টুর্র্নামেন্ট পরিচালনা করেন আবু হাসান ও ধারা বর্ণনায় ছিলেন ইসমাইল হোসেন মিলন। 

আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা