পাইকগাছায় যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা: স্বামী,শ্বশুর ও শাশুড়ী আটক

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, মে ২২, ২০১৯ | আপডেট: ১০:৫৬:অপরাহ্ণ, মে ২২, ২০১৯

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা:
পাইকগাছার হরিঢালীতে যৌতুকের দাবিতে নাজমা বেগম(২২) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। নিহতের পিতার দায়ের করা মামলায় থানা পুলিশ ইতোমধ্যে ৬ আসামীর ৩ জন গৃহবধূর স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ীকে আটক করেছে।
থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, পাইকগাছা উপজেলার হরিঢালী গ্রামের মীর আব্দুর রাজ্জাক আলীর ছেলে মীর লিয়াকত আলী প্রায় ১০ বছর পূর্বে ঢাকার আশুলিয়া থানার তৈয়বপুর গ্রামের কালু মিয়ার মেয়ে নাজমা বেগম (২২) কে বিয়ে করে। দাম্পত্য জীবনে তাদেও ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় তার স্বামী লিয়াকত তাকে যৌতুকের দাবিতে নির্যাতন করে আসছিল।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিহতের পিতা কালু মিয়া জানান, রোববার রাত আনুমানিক ১টার দিকে মীর লিয়াকত আলী মোবাইলে তাকে নাজমার বিষপানে আতœহত্যার খবর দেয়। পরের দিন সকালে নাজমার পিতাসহ স্বজনরা তার শ্বশুরালয়ে আসলে এলাকাবাসী প্রথমে যৌতুকের দাবিতে নাজমার উপর স্বামী মীর লিয়াকত আলী ও তার পরিবারের লোকদের মারপিটের খবর দেয়। এতে সে গুরুতর আহত হলে অবস্থা বেগতিক দেখে তারা তার গলায় উড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করে। এসময় ঘাতকরা তার হত্যার বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে মুখে বিষ ঢেলে দিয়ে আতœহত্যা করেছে বলে অপপ্রচার চালায়। স্থানীয়রা নাজমার গোঙানির শব্দে ঘটনাস্থলে গিয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি ও পরে সাতক্ষীরার তালা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৯ মে) রাত ১ টার দিকে নাজমার মৃত্যু হয়।
এ ঘটনায় নাজমার পিতা কালু মিয়া বাদি হয়ে সোমবার পাইকগাছা থানায় ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। যার নং ১৯, তাং ২০/০৫/২০১৯ ইং। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু সাঈদ জানান, মামলার মূল আসামী নাজমার স্বামী মীর লিয়াকত আলী, শ্বশুর আব্দুর রাজ্জাক আলী ও শ্বাশুড়ী হালিমা বেগমকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি) এমদাদুল হক শেখ জানান, রোববার তালা থেকে মৃতের ময়না তদন্তের কার্যক্রম শেষে সম্পন্ন হয়। সোমবার মৃতের পিতা বাদি হয়ে মামলা করায় ৩ জনকে আটক করা হয়েছে।

 

সুন্দরবনটাইমস.কম/আমিনুল ইসলাম বজলু/পাইকগাছা/খুলনা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক