নলতা শরীফে পীর কেবলার ১৪৬ তম জন্মবার্ষিকী পালন শুরু

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯ | আপডেট: ৮:৫৯:অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯
dav

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
অবিভক্ত বাংলার শিক্ষা বিভাগের সহকারি পরিচালক, শিক্ষা ও সমাজ সংস্কারক, সাহিত্যিক, দার্শনিক, অসাম্প্রদায়িক চেতনার অধিকারি, সুফী-সাধক, স্রষ্টার এবাদত ও সৃষ্টের সেবা” এ মহান ব্রতকে সামনে রেখে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন সহ অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, পীরে কামেল সুলতানুল আউলিয়া কুতুবুল আকতাব গওছে জামান আরেফ বিল্লাহ হজরত শাহ্সুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (রহ.) ১৪৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে অন্যান্য বছরের ন্যায় এবছরও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সার্বিক ব্যবস্থাপনায় নলতা শরীফে ডিসেম্বর মাস ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প ৪ ডিসেম্বর বুধবার সকাল ৯টা হতে শুরু হতে যাচ্ছে।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নলতা পাক রওজা শরীফের শ্রদ্ধেয় খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ ও কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা. আফম রুহুল হক এমপি’র বিশেষ দিক নির্দেশনায় অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পে নির্ধারিত বিভিন্ন তারিখে যে সমস্ত বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকগণ ফ্রি চিকিৎসা সেবা প্রদান করবেন তা হলো-
৪ও ৫ ডিসেম্বর ২০১৯ বুধ ও বৃহস্পতিবার ফ্রি চক্ষু চিকিৎসা শিবির। শিবিরে আগত সকল প্রকার চক্ষু রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেয়া হবে। ছানি পড়া রোগীদের বিশেষ ব্যবস্থাপনায় মাত্র ৫০০ টাকার বিনিময়ে লেন্স সংযোজন করা হবে।
৭ ডিসেম্বর শনিবার বিশেষজ্ঞ চিকিৎসকগণ ফ্রি মেডিকেল ক্যাম্পে হৃদরোগ ও মেডিসিন বিষয়ে এবং ১৪ ডিসেম্বর শনিবার স্ত্রী, শিশু, নাক-কান-গলা, চর্ম ও মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকগণ ফ্রি রোগী দেখবেন।


২১ ডিসেম্বর শনিবার অভিজ্ঞ ডাক্তার দ্বারা বিগত সময়ের ন্যায় ফ্রি খাতনা (মোসলমানী) দেয়া হবে। খাতনা ইচ্ছুক বাচ্চাদের ১৯ ডিসেম্বর বৃহস্পতিবারের মধ্যে মিশন অফিসে নাম লেখাতে হবে। খাতনাকৃত বাচ্চাদের কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের পক্ষ থেকে ফ্রি ঔষধ ও লুঙ্গি-গেঞ্জি দেয়া হবে বলে জানা গেছে।
উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পগুলোকে সংশ্লিষ্ট ব্যক্তিগণকে উপস্থিত ফ্রি চিকিৎসা সেবা গ্রহণের জন্য নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের পক্ষে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্জ মো. এনামুল হক খোকন বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা



আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক