নলতায় পলিটেকনিক ইনস্টিটিউট এন্ড টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের উদ্বোধন

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯ | আপডেট: ১১:০৪:পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
অবিভক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক, বিশিষ্ট শিক্ষাবিদ, শিক্ষা ও সমাজ সংস্কারক, প্রখ্যত সাহিত্যিক, দার্শনিক, সুফী-সাধক পীরে কামেল আলহাজ্জ হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (রহ) পূণ্যভূমি নলতা শরীফে প্রফেসর ডা: রুহুল হক পলিটেকনিক ইনস্টিটিউট এন্ড টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের নির্মাণ কাজের শুভ উদ্বোধন হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

১ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার উত্তর নলতায় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, তার কন্যা ডা. জেবা, মিশন কর্মকর্তাবৃন্দ তথা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপস্থিতিতে নলতা পাক রওজা শরীফের খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ প্রতিষ্ঠানটির নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এমপি রুহুল হক বলেন, পীর কেবলা খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) অবিভক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক থাকাকালীন সারাদেশে পলিটেকনিক ইনস্টিটিউট এন্ড টেকনিক্যাল প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন। এবং বর্তমান শিক্ষাবান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাংলাদেশের প্রতিটি উপজেলাতেও এ ধরণের প্রতিষ্ঠান গুরুত্বসহকারে নির্মাণ করছেন। তারই ধারাবাহিকতায় নলতায় পলিটেকনিক ইনস্টিটিউট এন্ড টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের কাজ শুরু করেছি। এ প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীরা শিক্ষা গ্রহণ করে যাতে দেশ ও বিদেশে বাংলাদশের সুনাম বয়ে আনতে পারে সে লক্ষ্যেই পাঠ দানে এবং ট্রেনিংয়ে গুরুত্ব দেয়া হবে। উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন হাফেজ মে. হাবিবুর রহমান।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক