ডুমুরিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যসহ তিনজন আটক

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১ | আপডেট: ১১:১১:অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১
খুলনার ডুমুরিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যসহ তিন জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ৫ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। 
 
আটককৃতরা হলেন, রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান গাজী (৪৭), ইউপি সদস্য  আব্দুল হক (৫০) ও আন্দুলিয়ার জি এম রাসেল (৩২)। সোমবার বিকেলে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়া গ্রামে এঘটনা ঘটে। মঙ্গলবার আসামীদের আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
 
পুলিশের জানায়, রোববার রাতে  উপজেলার রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এভাবে টাকা নেয়া চাঁদাবাজির সামিল। এঘটনায় দুই ইউপি সদস্যের বিরুদ্ধে থানায়  চাঁদাবাজি মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যক্তি। ডুমুরিয়ার আন্দুলিয়ায় অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয় দুই ইউপি সদস্যসহ তাদের সাঙ্গপাঙ্গরা।
 
ঘটনার বিবরণে প্রকাশ, উপজেলা রঘুনাথপুর গ্রামে এক প্রবাসীর বাড়িতে আত্মীয় পরিচয়ে আসা যাওয়ায় একই এলাকার এক ব্যাক্তিকে আটক করে কাছ থেকে পাঁচ লাখ  টাকা হাতিয়ে নেয়। পুলিশ ঘটনাটি জানতে পেরে সোমবার বিকেলে দুই ইউপি সদস্যসহ তিন জন কে আটক করে  থানায় নিয়ে যায়।  এরপর তাদের স্বীকারোক্তিতে চাঁদাবাজির পাঁচ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ। 
 
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন নানা ভয়ভীতি  ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়। এঘটনায় থানায়  চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। উদ্ধারকৃত টাকা তালিকা মুলে জব্দ করা হয়। আজ মঙ্গলবার আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আদালতে  আসামীদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা