ঝাঁপা ইউনিয়নে এক দরিদ্র কৃষকের ধান কেটে দিল উপজেলা কৃষকলীগ

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, মে ১৫, ২০২০ | আপডেট: ৫:২৩:অপরাহ্ণ, মে ১৫, ২০২০

কথায় আছে মানুষ মানুষের জন্য, মণিরামপুরের ঝাঁপা ইউনিয়নে এক দরিদ্র কৃষকের ধান কেটে সহযোগিতা করেছে উপজেলা কৃষকলীগের নেতা কর্মীরা। শুক্রবার সকালে তারা উপজেলার ঝাঁপা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত মুজিবর বিশ্বাসের ছেলে শাহাদাত বিশ্বাসের ৫৫ শতক জমির ধান কেটে দেয়। পানি ও কাদাতে নেমে ধান কেটে ও ঘরে তুলে দেন কৃষক লীগের নেতাকর্মীরা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মণিরামপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম এর নেতৃত্বে ও ইউনিয়নের নেতা কর্মী ওই ধান কাটায় অংশ নেয়। এরই অংশ হিসাবে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, ঝাঁপা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি গোলাম রসুল চন্টা, উপজেলা সেচ্ছা সেবকলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদ লালটু, ৮ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি আবুল কাসেম, ৯ নং ওয়ার্ড আ,লীগের সাধারন সম্পাদক রওশন জামান টুটুল, কৃষকীগের সভাপতি আনোয়ার হোসেন খোকন সহ ইউনিয়ন কৃষক লীগের নেতা কর্মীগণ।

এসময় উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম প্রতিনিধিকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি মহোদয় এর সার্বিক দিক নির্দেশনায় আমরা অসহায় কৃষক এর ধান কেটে দিলাম, এছাড়া বিভিন্ন ইউনিট এর নেতাকর্মীরা করোনা বিস্তার ও প্রতিরোধে মানুষের জন্য কাজ করছে, আমাদের সেবামূলক কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।
এদিকে অসহায় কৃষক এর ধান কেটে দেওয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম সহ অন্যান্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর