জেএসসিতে এবারও জেলার শীর্ষে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯ | আপডেট: ৩:৫০:অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
বিগত বছরগুলোর মতো এবারও জেএসসিতে সাতক্ষীরায় ফলাফলে জেলার শীর্ষে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।
সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন বলেন, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৫৪ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নেয়। ‘এ প্লাস- পেয়েছে ১১৭ জন, ১০০ জন এ এবং ৩৭ জন এ- পেয়েছে। ২০১৯ সালে ‘৮৭ জন শিক্ষার্থী পাস করার মধ্য দিয়ে এবারও জেএসসি’র ফলাফলে সাতক্ষীরা জেলার শীর্ষে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

কৃতি শিক্ষার্থী ও অভিভাবকরা বলেন,সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম আব্দুল্লাহ আল-মামুনের ভাল তদারকি ও ঐকান্তিক প্রচেষ্টা এবং শিক্ষকদের কঠোর পরিশ্রমের কারণে এত ভাল ফলাফল। বরাবরের মত সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় জেএসসি পরীক্ষার ফলাফলে জেলার শীর্ষে। সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য আরো বেশি সাফল্য কামনা করেছেন অভিভাবকরা।


এদিকে,সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা আলিম মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ করা হয়েছে।
মাদ্রাসার সম্মেলন কক্ষে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো: রুহুল আমিনের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ডা.আবুল কালাম বাবলা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু। অনুষ্ঠানে বাষিক পরীক্ষায় উত্তীর্ণ প্রথম,দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধীকারী শিক্ষার্থীদেও মাঝে পুরুস্কার বিতরণ করেন। এছাড়া পঞ্চম ও অষ্টম শ্রেণীতে সরকারী মেধা বৃত্তি প্রাপ্তদের মাঝে বৃত্তির টাকা বিতরণ করেন।

 

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক