চুকনগরে ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯ | আপডেট: ৫:২৫:অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯

চুকনগর সংবাদদাতা:
চুকনগরে ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
খুলনা ডিপি পুলিশের ওসি তোফায়েল আহম্মেদ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে চুকনগর এলাকার কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে তার নেতৃতে অভিযান চালিয়ে ফেন্সিফিল সহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামের আনার আলী মোড়লের পুত্র মোজাফফার হোসেন মোড়ল (৩৫),একই গ্রামের মৌওরী আবুল হোসেনের পুত্র আক্তারুজ্জামান সোহাগ (৩০) ও মালতিয়া গ্রামের নুর আলী গাজীর পুত্র মাসুম গাজী(২৭)। এ রির্পোট লেখা পর্যন্ত গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
চুকনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা।
চুকনগর প্রতিনিধি ॥ ব্যবসা প্রতিষ্ঠানে বেতের বস্তা রাখার অপরাধে চুকনগরে ভ্রাম্যমান আদালত দুই মিল মালিকের কাছ থেকে ৮হাজার টাকা জরিমানা আদায় করেছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হাসান এ অভিযান পরিচালনা করেন। এরা হলেন শহরের নারায়ন নন্দীর অন্নপূর্ণা রাইচ মিল থেকে ৩হাজার টাকা এবং অরুন মজুমদারের দেব রাইস মিল থেকে ৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

a.k/chuk


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক