গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে রক্ষা পেলেন কপিলমুনি ভূমি অফিসের নায়েব জাকির!

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০ | আপডেট: ৭:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০

অনৈতিক কাজ করতে যেয়ে গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে যেয়ে নিজেকে রক্ষা করলেন কপিলমুনি ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ জাকির হোসেন! এমন খবর এলাকায় চাউর হচ্ছে। গ্রামবাসী জানান, অবৈধ সম্পর্কের কারণে বেশ কিছু দিন ধরে জাকির হোসেন ঐ গৃহবধূর বাড়িতে যাওয়া আসা করেন। কয়েকবার গ্রামবাসী ঐ নায়েবকে ধরার চেষ্টা করলেও তারা ব্যর্থ হয়। সর্বশেষ বুধবার দিনগত রাত দেড়টার সময় ভূমি কর্মকর্তা জাকির ঐ গৃবধূর ঘরে প্রবেশ করলে খবর পেয়ে গ্রামবাসী তাকে ধরতে যায়। কিন্তু গ্রামবাসীর উপস্থিতি আঁচ করতে পেরে সুচতুর জাকির নিজের মোটর সাইকেল চালিয়ে রথখোলা অভিমুখে পালিয়ে গ্রামবাসীর হাত থেকে রক্ষা পায়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

গভীর রাতে বাড়িতে যাওয়ার কারন জানতে চাইলে ঐ গৃহবধু জানান, ‘কপিলমুনির সব হোটেল বন্দ থাকায় রাতের খাবার খাওয়ার জন্য আমার বাড়িতে নায়েব এসেছিল। কোন সম্পর্কের জের ধরে রাতের খাবারের জন্য আপনার বাড়িতে এসেছিল, এমন প্রশ্নের জবাবে গৃহবধু জানান চিনিমোল মৌজায় সাড়ে তিন বিঘা আয়তনের একটি খাস খাল আমাদের এবং কপিলমুনি বাজারের পিয়াজ রসুন বিক্রির চাঁদনীতে আমার স্বামীকে একটা জায়গা বরাদ্ধ দিবেন বলে তার সাথে আমাদের একটু চেনাজানা হয়। সেই সূত্র ধরে আমাদের বাড়িতে আসা যাওয়া করে।

নাম প্রকাশ না করার শর্তে গ্রামের জনৈক ব্যক্তি জানান, বিভিন্ন প্রলোভন দেখিয়ে স্বামীর দৈন্যতা ও সরলতার সুযোগে নায়েব জাকির দীর্ঘদিন ঐ গৃহবধুর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। বুধবার গভীর রাতে ঐ ঘটনার কথা জানতে পেরে কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনা স্থলে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু ঘটনা স্থল তালা উপজেলাধীন হওয়ায় কপোতাক্ষ নদের সাকো পেরিয়ে তিনি যাননি বলে সাংবাদিকদের জানান।

এ ঘটনা সম্পর্কে জানার জন্য নায়েব জাকিরের মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

এইচএমএ হাশেম। নিজস্ব প্রতিবেদক। কপিলমুনি, খুলনা