খুলনার ৩সাংবাদিকের মূত্যুতে চুকনগর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের শোক বিবৃতি

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯ | আপডেট: ৬:৫৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, চুকনগর(খুলনা):

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

খুলনা সাংবাদিক ইউনিয়ন ও খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ও সাংবাদিক নুর গনি বাবলু রেজার মূত্যুতে তাদের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে চুকনগর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকবৃন্দ এক শোক বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতারা হলেন চুকনগর প্রেসক্লাবের সভাপতি এম রুহুল আমীন, সহ সভাপতি শংকর ঘোষ, সাধারন সম্পাদক গৌতম রাহা, সাংগঠনিক সম্পাদক গাজী আব্দুল কুদ্দুস, যুগ্ম সম্পাদক ইব্রাহিম হোসেন, কোষাদক্ষ ডাঃ এম এ জলিল, ইমরান হুসাইন, বিএম ফিরোজ আহম্মেদ প্রমুখ।
চুকনগরে ছাত্রলীগ নেতা সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত। ঢাকায় প্রেরণ।
চুকনগর প্রতিনিধি ॥ নব ঘোষিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানোর জন্য খুলনা জেলা ছাত্রলীগের উদ্যোগে এক আনন্দ মিছিলে অংশ গ্রহন করতে যাওয়ার পথে চুকনগর আঞ্চলিক সংসদ ছাত্রলীগ নেতা মোঃ সোহেল রানা জিরোপয়েন্ট নামক স্থানে সড়ক দূর্ঘটনায় আহত হয়েছ্। গতকাল বিকালে তারা মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে।
গুরুত্বর আহত অবস্থায় তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার অবস্থার অবনতি হলে চুকনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হুসাইন ও চুকনগর আঞ্চলিক সংসদ ছাত্রলীগ নেতা ইয়াসিন হোসেন তাকে দ্রুত এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশংঙ্কাজনক। এ সংবাদে খুলনা ৫আসনের মাননীয় সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ এমপি ও ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ নব ঘোষিত কেন্দীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ ঐ রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান এবং তার চিকিৎসার সার্বিক দায়িত্ব নেন। এদিকে সোহেল রানা সড়ক দূর্ঘটনায় আহত হওয়ায় আটলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তার সুস্থতা সুস্থতা কামনা করে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতারা হলেন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুস্তাফিজুর রহমান দুুলু, প্রহ্লাদ ব্রহ্ম, স্বপন দেব, সরদার ওহিদুল ইসলাম, অধ্যাপক জিএম ফারুক হোসেন, প্রভাষক গোবিন্দ ঘোষ, সরদার শরিফুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, কবিরুল ইসলাম, জাকির হোসেন মিল্টন, ইকবল হোসেন সালাম, ইব্রাহিম হোসেন, কে এম মফিজুল ইসলাম, মাহাবুব আলম সোহাগ প্রমুখ।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস/চুকনগর


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক