কেশবপুরে নগদ টাকা ও সরঞ্জামসহ ৩ জুয়াড়ি আটক

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০ | আপডেট: ৫:৩৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

যশোরের কেশবপুরে বৃহস্পতিবার সন্ধ্যায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ৩ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় জুয়া আইনে মামলা হয়েছে। শুক্রবার সকালে আটককৃতদের যশোর আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানা পুলিশ জানতে পারেন পৌর শহরের ট্রাক টার্মিনালের পিছনে হরিহর নদের পাশে একদল যুবক জুয়ার আসর গড়ে তুলেছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় উপজেলার মধ্যকুল গ্রামের মৃত নিছার আলী মোড়লের ছেলে মনিরুজ্জামান (৩০), বালিয়াডাঙ্গা গ্রামের আবুল কাশেম গাজীর ছেলে কামাল হোসেন (৩১) ও আলতাপোল গ্রামের মৃত শামছুর সরদারের ছেলে হাবিবুর রহমানকে (৪০) আটক করে। জুয়ার আসর থেকে নগদ ৪ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার উপ-পরিদর্শক ফজলে রাব্বি মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুলিশ ফোর্স নিয়ে শহরের ট্রাক টার্মিনালের পিছনে হরিহর নদের পাশে অভিযান চালিয়ে ৩ জন জুয়াড়িকে আটকসহ নগদ ৪ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় জুয়ার আসর ভেঙ্গে দেওয়া হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা হয়েছে যার নম্বর-৪। শুক্রবার সকালে আটককৃতদের যশোর আদালতে প্রেরণ করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর