কেশবপুরে এক যুবককে জবাই করে হত্যা 

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, মার্চ ২০, ২০২০
নিজস্ব প্রতিবেদক, কেশবপুর(যশোর):
যশোরের কেশবপুরে বৃহস্পতিবার রাতে শরিফুল ইসলাম (৪০)  নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ তার মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে । এঘটনায় থানায় মামলা হয়েছে ।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  উপজেলার সাতবাড়িয়া গ্রামের ইমদাদুল হকের ছেলে শরিফুল ইসলাম বেকারির মালামাল বেচাকেনা করে । প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে তার নিজের মটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়িতে না ফেরার কারণে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে । ওই রাতে কেশবপুর থানার অধীনে ভালুকঘর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশ টহলের সময় কেশবপুর-বেগমপুর সড়কের পাশে একটি মটর সাইকেল দেখতে পায় । এ সময় আশ পাশে খোঁজাখুঁজি করে মাঠের মধ্যে শরিফুল ইসলামের মৃত অবস্থায় পড়ে আছে । পুলিশ ওই মরদেহ উদ্ধার করে কেশবপুর থানায় নিয়ে আসে । রাতেই তার পরিবারের সদস্যদের সংবাদ দেয়। এস আই নাসির উদ্দিন বলেন, যুবক শরিফুল ইসলামকে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে ।
 ঘটনায় নিহতের স্ত্রী শিউলি খাতুন বাদী হয়ে কেশবপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন । কিন্তু কি কারণে তাঁর স্বামীকে কে বা কারা হত্যা করেছে তিনি তা বলতে পারেননি ।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ জসীম উদ্দীন বলেন, শরিফুল ইসলামকে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে । নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । এঘটনায় থানায় মামলা হয়েছে । কি কারণে বা কারা জবাই করে হত্যা করেছে, সে বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে । ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আইনামলে আনা হবে ।

 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সুন্দরবনটাইমস.কম/মশিয়ার রহমান

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক