কালিগঞ্জ সমাজ সেবা অফিসে বিভিন্ন রোগীদের মাঝে চেক বিতরণ

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০ | আপডেট: ১০:৪৩:অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

কালিগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে ২০ জুলাই বেলা ১২টায় সমাজ সেবা কার্যালয়ে ক্যান্সার, কিডনী, লিভার, জন্ডিস ও স্ট্রকের রোগীদের চিকিৎসার জন্য চেক প্রদান করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

উপজেলার সমাজ সেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল- মামুনের সভাপতিত্বে রোগী ও রোগীর পরিবারের হাতে সরকারী চেক তুলে দেন প্রধান অতিথি কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী।

 

তিনি বলেন অসহায় দুঃস্থ পরিবারের সদস্যদের ক্যান্সার, কিডনী, লিভার, জন্ডিস ও সিরোছিস আক্রান্ত রোগীরা ধুকে ধুকে মারা যায়, সে সমস্ত পরিবাররা তাদের চিকিৎসায় নিঃস্ব হয়ে পড়ে। এ ব্যাপারে তাদের চিকিৎসা সহায়তার জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার, সমাজ সেবা অফিসের মাধ্যমে আক্রান্ত, গরীব, অসহায় রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করে আসছে। প্রত্যেক পরিবারকে এককালীন ৫০ হাজার টাকা আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

 

চেক প্রদান অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন কালিগঞ্জ সমাজ সেবা ফিল্ড অফিসার মকবুূল হোসেন, মানব অধিকার কর্মী শেখ অহিদুর রহমান ছোট সহ সাংবাদিকবৃন্দ। এসময় ২০টি পরিবারের মাঝে ৫০ হাজার টাকা করে ১০ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা