কালিগঞ্জ ইসলামী ব্যাংকের বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০ | আপডেট: ৯:৩৫:পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন, এই শ্লোগান কে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কালিগঞ্জ শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে ২৬ আগষ্ট বুধবার বিকালে ব্যাংক ভবনে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজার অপারেশন আজগার আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কালিগঞ্জ শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান নুর মোহাম্মাদ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ব্যাংকের প্রকল্প কর্মকর্তা মোঃ খলিলুর রহমানের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, ব্যাংকের প্রিন্সিপাল অফিসার খায়রুল আলম, এপিও মিকরুল হাসান প্রমূখ। প্রধান অতিথি ব্যাংকের শাখা প্রধান নুর মোহাম্মাদ বলেন পরিবেশের ভারসাম্য রক্ষার্থে আমাদের গাছ লাগানোর বিকল্প নেই।

তিনি বলেন মুজিব শত বর্ষ উপলক্ষ্যে বর্তমান সরকার সারা দেশে ১কোটি বৃক্ষ রোপনের টার্গেট করেছে। তারই ধারা বাহিকতায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কালিগঞ্জ সহ সারা দেশে প্রায় ২২ লক্ষ বৃক্ষ বিতরণের উদ্যোগ নিয়েছে। তিনি প্রত্যেক সদস্যকে ১টি করে গাছের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে আরও দুটি করে গাছ লাগানোর পরামর্শ দেন।

অনুষ্ঠানে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে আম ও ছফেদা গাছের চারা বিতরণ করা হয়। পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে সমিতির সফল ভোগীদের কালিগঞ্জ শাখায় ৩ হাজার ৫শ ফলের চারা বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা