কালিগঞ্জে ভাঙ্গন বেড়িবাঁধের কাজ পরিদর্শনে উপজেলা আ’লীগের সভাপতি নরীম আলী মুন্সি

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০ | আপডেট: ১২:০১:পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০

প্রলয়ঙ্কারী ঘুর্ণিঝড় আম্পানে প্রভাবে ব্যপক ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার কালিগঞ্জের বিভিন্ন অঞ্চল ও ভাঙ্গন কবলিত বেড়িবাঁধ পরিদর্শন করেছেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার নরম আলী মুন্সি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট।
মঙ্গলবার(২৬ মে) সকালে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পূর্ব কালিকাপুর ও ভাড়াশিলা ইউনিয়নের সুইলপুর ক্ষতিগ্রস্থ বেডিবাঁধ মেরামতের কাজ পরিদর্শন করেন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন তিনি। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ মেরামতে কাজ করা সেচ্ছাসেবী শ্রমিকদের কাজে উৎসাহ প্রদান করেন। 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার নরম আলী মুন্সি বলেন, যে বরাদ্দ দুর্যোগ মন্ত্রণালয় থেকে দিয়েছে তা সঠিকভাবে বন্টন করে দেয়া হবে। শেখ হাসিনা সরকার গরিব, দুঃখি, অসহায় মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আম্ফান ব্যাপকতা থেমে যাওয়ার পর থেকে বেড়িবাঁধ সংস্কারে কাজ শুরু হয়েছে। আর যত দিন শেষ না হওয়া পর্যন্ত আমি এই ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছি ও থাকব।

তিনি আরো বলেন, এখানে স্থানীয়রা যারা আছে, জনপ্রতিনিধিরা যারা আছে, যারা সেচ্ছাসেবী এগিয়ে এসেছেন তারা সবাই মিলে ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামতের কাজটি করবে। বাঁধ মেরামতের কাজ ভালোভাবেই চলছে উল্লেখ করে বলেন, আমি বিশ্বাস করি খুব দ্রুত সময়ের মধ্যে বাঁধ মেরামতের কাজ শেষ হবে। সাতক্ষীরা জেলার প্রতিটি পয়েন্টে একই সাথে কাজ চলছে।

এসময় উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা, কালিগঞ্জ, সাতক্ষীরা।