কালিগঞ্জে বিকাশ কোম্পানীর ২৬ লাখ টাকা ছিনতাই: ১ রাউন্ড তাজা গুলি উদ্ধার

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৯ | আপডেট: ৬:১৮:অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৯

ডেক্স রিপোর্ট:
সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ কোম্পানীর তিন প্রতিনিধিকে অস্ত্রের মুখে জিম্মি করে ২৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার কালিগঞ্জ-শ্যামনগর সড়কের কাটাখালী নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ১ রাউন্ড তাজা গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জানা গেছে, শ্যামনগর উপজেলা বিকাশের শাখা ব্যবস্থাপক প্রদিপ কুমার দে, ফিল্ড কর্মকর্তা তামিম এবং কাষ্টমার কেয়ার কর্মকর্তা মিথুন সাতক্ষীরা সাউথ ইষ্ট ব্যাংক থেকে বিকাশের ২৬ লক্ষ টাকা উত্তোলন করে শ্যামনগরের যাচ্ছিলেন। পথিমধ্যে কালিগঞ্জ-শ্যামনগর সড়কের কাটাখালী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা তিন দূবৃত্ত মোটর সাইকেলে এসে তাদের গাতিরোধ করে।

এসময় দূবৃত্তরা তাদের হাতে থাকা পিস্তল দিয়ে ২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বিকাশ প্রতিনিধিদের জিম্মি করে ব্যাগে রক্ষিত ২৬ লাখ টাকা ছিনতাই করে তারা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এক রাউন্ড তাজা গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করে। তবে, এ এঘটনায় পুলিশ এরিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বিকাশ পরিবেশক আবু বকর সিদ্দিক মিলু বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: র:/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক