সাতক্ষীরায় জাতীয় যুব দিবস-২০১৯ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৯ | আপডেট: ৪:৪০:অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
‘দক্ষ যুব গড়ছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস-২০১৯ উপলক্ষ্যে আলোচনা সভা, সনদ পত্র ও যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার (০১ নভেম্বর) সকালে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর সাতক্ষীরার যৌথ আয়োজনে সাতক্ষীরা শহরের নিউ মার্কেট মোড় হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন দুর্যোগ সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বক্তব্য রাখেন,যুব উন্নয়ন অধিদপ্তর সাতক্ষীরার সহকারি পরিচালক মো.আব্দুল কাদে এর পরিচালনায় যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালক রফিকুল ইসলাম। বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর্জা সালাহ উদ্দিন আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি,জেলা তথ্য অফিসার মো. মোজাম্মেল হক প্রমূখ।
আলোচনা সভা শেষে সনদ পত্র ও যুব ঋণের চেক বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা, যুব উন্নয়ন অধিদপ্তর সাতক্ষীরার কর্মকর্তা ও প্রশিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক