কালিগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২০ | আপডেট: ৩:১২:অপরাহ্ণ, মার্চ ৪, ২০২০

নূর ইসলাম বাবু, কালিগঞ্জ(সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জের চাম্পাফুলে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী চাম্পাফুল গ্রামের মৃত নির্মল কর্মকারের ছেলে প্রভাস কর্মকার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

অভিযোগ সূত্রে জানা যায়, প্রভাস কর্মকারের সাথে একই গ্রামের মৃত রতন কর্মকারের ছেলে নিমাই কর্মকার (৬৭), তার স্ত্রী রেনুকা কর্মকার (৫০), ছেলে বিশ্বজিৎ কর্মকার (৩০), সুজিত কর্মকার (২৬), জগন্নাথ বিশ্বাসের ছেলে রমেশ বিশ্বাস (৪৩) ও মৃত অশোক পালিত এর ছেলে সুকমল পালিতের (৩২) সাথে দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত ব্যাপারে বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে মঙ্গলবার ( ৩ মার্চ ) সকাল ৮ টার দিকে নিমাই কর্মকার ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রভাস কর্মকারের বাড়িতে প্রবেশ করে। এসময় তাদের বসতবাড়ির জমিতে পাকা পিলার স্থাপন করে টিনের ছাউনিযুক্ত দো-চালা ঘর নির্মাণ করে জমি জবরদখল করতে থাকে।

প্রভাস কর্মকারের বৌদি বিপাশা কর্মকার (২৪) ঘর নির্মাণে বাঁধা দিলে নিমাই কর্মকার গং তাকে এলোপাতাড়িভাবে মারপিটসহ শ্লীলতাহানি করে। একই সময় প্রভাস কর্মকারের বড় ভাই রাম প্রসাদ কর্মকার (৪০) রক্ষা করতে গেলে নিমাই গং তার উপরেও হামলা চালিয়ে হাতে একটি আঙ্গুল ভেঙে দেয়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়ার পাশাপাশি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী প্রভাস কর্মকার।

সুন্দরবনটাইমস.কম/সংবাদদাতা

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক