আলহাজ্জ আব্দুল মজিদ এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০ | আপডেট: ৭:২৩:অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০
mde
সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলাধীন ঐতিহ্যবাহী সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রতিষ্ঠাতা, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের দীর্ঘদিনের অবৈতনিক সম্পাদক, সখীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, দানবীর আলহাজ্জ মো. আব্দুল মজিদ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।  
 
কলেজ রোভার গ্রুপ আয়োজিত উক্ত অনুষ্ঠানে সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার গ্রুপ সম্পাদক ও জেলা রোভারের কোষাধ্যক্ষ  মো. আবু তালেব’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি খানবাহাদুর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোল্লা সাবীর হোসেন। কলেজের সিনিয়র রোভার মেট মো. আব্দুল কাদের এর সঞ্চালনায়  শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন- কলেজ শিক্ষক পর্ষদ সম্পাদক মো.মইনুদ্দিন খান, ব্যবস্থাপনা বিভাগীয় প্রধান শেখ মিজানুর রহমান,  হিসাববিজ্ঞান বিভাগীয় প্রধান আলহাজ্জ মো. আকবর আলী, ব্যবস্থাপনা বিষয়ের সিনিয়র প্রভাষক ও রোভার স্কাউটস লিডার মো. মনিরুজ্জামান (মহসিন) এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগীয় প্রধান এস. এম. ফিরোজ আহমেদ।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান আলহাজ্জ মো. মনিরুল ইসলাম, বাংলা  বিভাগের প্রধান দৌলতুন্নেছা পারুল, প্রভাষক রোকনুজ্জামান, প্রভাষক আনোয়ার সিদ্দিকী, প্রভাষক রোকন উজ্জামান, প্রভাষক প্রদীপ কুমার মন্ডল, প্রভাষক জি এম আসাদুজ্জামান,  প্রভাষক মো. রফিকুল ইসলাম, প্রভাষক মো. আত্তাবুজ্জামান, রোভার ও গার্ল-ইন রোভার সদস্যবৃন্দ এবং কলেজ স্টাফবৃন্দ। অনুষ্ঠানের প্রথম দিকে হামদ্ পরিবেশ করেন অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী রোভার মাসুম বিল্লাহ ও নাতে রসুল পরিবেশন করেন অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী রোভার আসাদুল ইসলাম। 
 
বক্তাগণ- সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজর প্রতিষ্ঠাতা সহ বহুগুণে গুণান্বিত মরহুম অালহাজ্জ অাব্দুল মজিদ এর আত্মার মাগফিরাত কামনা, তার সন্তানদের সুস্থতা ও মঙ্গল কামনা, জীবদ্দশায় সমাজে অবদান রেখে যাওয়া সবচেয়ে ভালো  কাজগুলোর প্রতি যার যার অবস্থান থেকে অবদান রাখার চেষ্টা করা সহ কলেজ প্রতিষ্ঠাতার নামে একটি ভবনের নামকরণ করতে সর্বোচ্চ চেষ্টা করার প্রত্যাশা ব্যক্ত করেন।
 
সবশেষে দোয়া পরিচালনা করেন হিসাববিজ্ঞান বিষয়ের বিভাগীয় প্রধান আলহাজ্জ মো. আকবর আলী।
 
এসজি/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স