স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র ধূলিসাৎ করে দেয়া হবে: প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০ | আপডেট: ৭:৩৫:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রনালয়ের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) বলেছেন, দেশের ১৬ কোটি মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শ ও স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র ধূলিসাৎ করে দেয়া হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

১৫ আগস্ট শনিবার বিকালে রাজগঞ্জের চালুয়াহাটি ও ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগ এর আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মানুষ স্বাধীনতা অর্জনের জন্য ঝাঁপিয়ে পড়ে নিজেদের অধিকার আদায় করেছেন। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে তার দেশের জনগণ তথা সকল শ্রেণি-পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে বিশ্বে একটি আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, বাংলার মাটিকে আর রক্তাক্ত হতে দেয়া হবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেয়ার পাশাপাশি মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করার অনেক ষড়যন্ত্র হয়েছে। যা এখনও চলমান আছে।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ইসলাম, ঝাঁপা ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতি মাস্টার আমির আলী খান, ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার খোরশেদ আলম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কওসার আহমেদ, অধ্যক্ষ আব্দুল লতিফ, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আবুল হাসান, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক এম. এম ইমরান খান পান্না, উপজেলা যুবলীগের সদস্য শিপন সরদার সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর