সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে নাসের সভাপতি নির্বাচিত

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | আপডেট: ৮:৪৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের চতুর্থ বার্ষিক নির্বাচনে শহর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক ১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম ১৩ ভোট পান।
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) কার্যালয়ে সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহন। ১৩টি পদের মধ্যে ১২টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোষাধ্যক্ষ পদে আগেই শেখ মাসুদ আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জেলা ফুটবল এসোসিয়েসোনের ভোটে ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি প্যানেল ও শহর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের নেতৃত্বে অপর প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। ঘোষিত ফলাফল অনুযায়ি সহ-সভাপতির দুটি পদে আলহাজ্ব মিজান চৌধুরী ১৬ ভোট ও আব্দুল কাদের ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সদস্য ৯টি পদে নির্বাচিত হয়েছেন, অ্যাডভোকেট মোসলেম, আতিকুর রহমান খান ছট্টু, আবুল কাসেম বাবর আলী, গোলাম ফারুক বাবু, ফারহা দীবা খান সাথী, এমদাদুল হক খান, জাহিদুর রহমান খান চৌধুরী, ইকবাল কবীর খান বাপ্পী ও শেখ ইকবাল আলম বাবলু। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, এম জামান খান, সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, এম.কামরুজ্জামান ও রফিকুর রহমান লাল্টু।

সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের চতুর্থ বার্ষিক নির্বাচন পর্যবেক্ষনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া বিভাগের প্রধান আহছান আহমেদ (অমিত), জেলা তথ্য অফিসার জাহারুল আলমসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক