সাতক্ষীরায় সাদিক বাহিনীর দুই সদস্য আটক: বিদেশি পিস্তল ও ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ১:০৮:অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
অস্ত্র ও মাদক কেনাবেচার সময় সাতক্ষীরা শহরের মুনজিতপুর থেকে একটি বিদেশি পিস্তল ও ১৬৭ বোতল ফেন্সিডিলসহ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক বাহিনীর আরো দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রোববার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে শহরের মুনজিতপুরে অবস্থিত সাদিকের বাড়ির নিকটবর্তী একটি নির্মাণাধীন বাড়ির পাশ থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, মুনজিতপুরের জহুরুল ইসলামের ছেলে পিচ্চি রাসেল ও মাছখোলার চটপটি ব্যবসায়ী গোলাম মোস্তফার ছেলে মোস্তাফিজুর রহমান বাবু।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম জানান,রাতে অস্ত্র ও মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে মুনজিতপুরে অভিযান চালানো হয়। এসময় নির্মাণাধীন বাড়ির পাশ থেকে পিচ্চি রাসেল ও মোস্তফিজুর রহমানকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক একটি বিদেশি পিস্তল ও ১৬৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এব্যাপারে ঘটনায় সাতক্ষীরা সদর থানায় পৃথক দুটি মামলা হয়েছে।
সম্প্রতি ওই বাহিনীর সদস্য সাতক্ষীরা শহরের মুনজিতপুরের দীপ ও কালিগঞ্জ উপজেলার উজিরপুরের সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক