মহান বিজয় দিবস উপলক্ষ্যে সাতক্ষীরা জেলা বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ৭:৫২:অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
মহান বিজয় দিবস উপলক্ষ্যে সাতক্ষীরা জেলা বিএনপির আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে শহরের আমতলা এলাকায় নিরিবিলি কমিউনিটি সেন্টারে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জেলা বিএনপির আহবায়ক এড, সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সম্পাদক এইচ আর মুকুল, জেলা শ্রমিকদল সভাপতি আব্দুস সামাদ, সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা মহিলা দলের সম্পাদিকা ফরিদা আক্তার বিউটিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা এ সময় যে সব শহীদদের আত্মত্যাগের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছিল তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আর তার সহধর্মিণী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যিনি পাক হানাদার বাহিনীর হাতে নির্যাতিত হয়েছিলেন, বন্দি হয়েছিলেন। দুর্ভাগ্যে হলেও সত্য যে তিনি আজ মিথ্যা মামলায় কারাগারে আছেন। আর এই মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে এবং বিএনপিকে নির্মূল করার চেষ্টা চালানো হচ্ছে। বক্তারা এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত্ব মুক্তি দাবী করেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক