সাতক্ষীরায় বিজিবির অভিযানে ভারতীয় ট্রাকসহ ৭৩ লাখ ২১ হাজার টাকার বাংলাদেশী সুখিবড়ি ও সুপারী জব্দ

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯ | আপডেট: ২:৫৪:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর এলাকার একটি পার্কিং থেকে বিজিবি অভিযান চালিয়ে ভারতীয় ট্রাকসহ ১২ হাজার পাতা বাংলাদেশী সুখী বড়ি ও ২৭০ কেজি সুপারী জব্দ করেছে।  সোমবার(২৮ অক্টোবর) সকালে ভোমরা স্থলবন্দরের অথৈ ট্রেডার্স এর পার্কিং থেকে উক্ত মালামাল গুলো জব্দ করা হয়। তবে, এ সময় বিজিবি কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি। ট্রাকসহ জব্দকৃত মালামালের মূল্য ৭৩ লাখ ২১ হাজার টাকা।
বিজিবি জানায়, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর দিয়ে বিপুল পরিমান বাংলাদেশী সুপারী ও সুখী বড়ি ভারতে পাচারের উদ্দেশ্যে সে দেশের ট্রাকে লোড করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মোঃ মজিবুর রহমান এর নেতৃত্বে বিজিবির একটি টহল বন্দর এলাকার অথৈ ট্রেডার্স এর পার্কিং এ অভিযান চালায়। এ সময় সেখান থেকে ভারতীয় ট্রাকসহ উক্ত মালামাল গুলো জব্দ করা হয়। জব্দকৃত ভারতীয় ট্রাক নং- ডই ১৫-অ-৫০৫৩।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জব্দকৃত ভারতীয় ট্রাকসহ উক্ত মালামাল সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক