সাতক্ষীরায় পিসিআর ল্যাব স্থাপন ও বেঁড়িবাধ নির্মানসহ ২১ দফা দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০ | আপডেট: ৫:৪৪:অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

সাতক্ষীরায় অবিলম্বে কোভিড-১৯ পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন এবং আম্পানে ক্ষতিগ্রস্থ উপকুলীয় উপজেলা শ্যামনগর ও আশাশুনিতে টেকসই বেঁড়িবাধ নির্মাণসহ ২১ দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নাগরিক কমিটির আয়োজনে সোমবার দুপুরে সাতক্ষীরার কালেক্টরেট চত্বরে উক্ত মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নাগরিক কমিটির আহবায়ক অধ্যাপক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অধ্যক্ষ আব্দুল হামিদ, এড. আবুল কালাম আজাদ, সুধাংশু শেখর সরকার, আনোয়ার জাহিদ তপন, প্রভাষক ইদ্রিস আলী, মাধব চন্দ্র দত্ত, নিত্যানন্দ সরকার, জ্যোৎন্সা দত্ত প্রমুখ।

বক্তারা বলেন, সুপার সাইক্লোন আম্পানের দুই মাস পেরিয়ে গেলেও উপকুলবাসী আশ্বাস আর প্রতিশ্রুতি ছাড়া কিছুই পাইনি। এছাড়া বৈশ্বিক মহামারি করোনার অবস্থাও খুবই ভয়াবহ। প্রতিদিন করোনা উপসর্গ ও আক্রান্ত হয়ে মারা যাচ্ছে সাধারন মানুষ। তাই অবিলম্বে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন ও টেকসই বেঁড়িবাধ নির্মানসহ ২১দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স