করোনার উপসর্গ নিয়ে সামেক হাসপাতালে ২জনের মৃত্যু: জেলায় মোট ৩৭ জন

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২০ | আপডেট: ৪:০৯:অপরাহ্ণ, জুলাই ২১, ২০২০

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টায় ও মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তারা মারা যান। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ভবতোষ কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি আরও জানান,মৃত ব্যক্তিরা হলেন,সাতক্ষীরার শহরের কামাননগরের সৈয়দ আলীর ছেলে আব্দুর রহমান (৮০) ও দেবহাটা উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী রহিমা খাতুন (৪৫)।

চিকিৎসক ভবতোষ কুমার মন্ডল জানান, গত ১৪ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন শহরের কামাননগরের আব্দুর রহমান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। এর আগে গত ১৫ জুলাই তার নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। এখনও পর্যন্ত তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১০ জুলাই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন দেবহাটা উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের রহিমা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ১১টার দিকে তিনিও মারা যান। তারও নমুনা সংগ্রহ করে গত ১১ জুলাই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হলেও এখনও পর্যন্ত তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

তিনি আরো জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে।

এনিয়ে, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৩৭ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ১৩ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স