সাতক্ষীরায় তালার আন্ত: মাধ্যমিক বিদ্যালয় ফুটবল খেলাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ: আহত ৫

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯ | আপডেট: ১১:৪১:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরায় তালার উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে ৪৮ তম জাতীয় স্কুল মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ছাত্রসহ ৫ জন আহত হয়েছে।
তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আহতরা হলেন,তালা উপজেলার দোহার গ্রামের নজরুল সরদারের ছেলে বাপ্পী সরদার (১০),একই উপজেলার শাহপুর গ্রামের নাইম ইসলাম (১৭),হরিহরনগর গ্রামের সেলিম সরদারের ছেলে আসিফ সরদার (১৬),ডুমুরিয়া-সাহাজাদপুর গ্রামের শাকিল ও ইয়াছিন।
স্থানীয়রা জানান,সোমবার দুপুর ১টার দিকে তালা উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে একদিকে ডুমুরিয়া মাধ্যামিক বিদ্যালয় অপারদিকে মুড়াগাছা এইচএম মাধ্যামিক বিদ্যালয় খেলা চলাকালে অনিয়মের অভিযোগ তুলে পরিকল্পিত ভাবে মাঠেই সংঘর্ষ শুরু হয়। এক পর্যয়ে তারা বিদ্যালয়ের অফিস রুমে হামলা করে তারা। খবর পেয়ে তালা থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই এলাকার শ্রীমন্তকাটি নতুন বাজারে আবারও নতুন করে সংঘর্ষ বাধে।
জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হারুনার রশিদ জানান,আজকের খেলা বন্ধ করে রাখা হয়েছে । খেলা হবে কি না পরে জানানো হবে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষষটি নিশ্চিত করে বলেন, সার্বিক পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কোন অভিযোগ পেলে প্রয়োজনীয়ও ব্যবস্থ্যা নেওয়া হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক