সাতক্ষীরায় চাঁদাবাজি করার সময় সাংবাদিক পরিচয়দানকারী দুই চাঁদাবাজ আটক

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯ | আপডেট: ২:৫৩:অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরা শহরের এক বেকারীতে চাঁদাবাজি করার সময় সাংবাদিক পরিচয়দানকারী দুই চাঁদাবাজকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের ইটাগাছা এলাকার শাহিনুর বেকারী থেকে তাদের হাতে নাতে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় আব্দুল হাকিম ও পলাশ নামের সাংবাদিক পরিচয়দানকারী আরো দুই চাঁদাবাজ।
আটককৃতরা হলেন, শহরের মুন্সিপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে মামুন হোসেন (৩০) ও সদর উপজেলা বাঁকাল এলাকার আব্দুল আজিজের ছেলে মাজহারুল ইসলাম (২৮)।
সাতক্ষীরা সদর থানার উপ-পরিদের্শক (এসআই) প্রদীপ কুমার জানান,শহরের ইটাগাছা এলাকার শাহিনুর বেকারীতে সাংবাদিক পরিচয়ে ২০ হাজার টাকা চাঁদাবাজি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত দুই জনকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় আব্দুল হাকিম ও পলাশ নামের সাংবাদিক পরিচয়দানকারী আরো দুই চাঁদাবাজ। তিনি জানান, আটক মাজহারুল ইসলাম নিজেকে স্থানীয় পত্রিকা দৈনিক সুপ্রভাত ও মামুন হোসেন নিজকে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক বলে এ সময় পরিচয় দেন। তিনি আরো জানান, সাংবাদিক পরিচয়দান কারী আটক দুই চাঁদাবাজসহ এর সাথে জড়িতদের বিরুদ্ধে বেকারী মালিক আব্দুল খালেক বাদী হয়ে সদর থানায় একটি চাঁদাবাজি মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা সদর থানার থানার অফিসার ইনার্চজ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক