রাজগঞ্জে ৫০শয্যা সরকারি হাসপাতালের জায়গা পরিদর্শন করেছেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২২ | আপডেট: ৭:৪৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২২
রাজগঞ্জ ২৫০শয্যা সরকারি হাসপাতালের জায়গা পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
যশোরের মণিরামপুর উপজেলার পশ্চিমাঞ্চল তথা রাজগঞ্জ অঞ্চলের মানুষের সু-চিকিৎসার জন্য সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে রাজগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট একটি বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করা হবে। তার জন্য প্রয়োজন ছিলো ৫০ শতক জমি।
 
এই জমি একদাগে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক মরহুম রজব আলীর পরিবারের পক্ষ থেকে রাজগঞ্জ ডিগ্রী কলেজের পাশে হাসপাতালের নামে দান করা হয়।
 
এই জমি সরেজমিনে পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। শুক্রবার (১১ ফেব্রুয়ারি-২০২২) বিকালে তিনি পরিদর্শন করেন।
 
এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন- সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের ইউম্যান কনসালটেন্ট চেয়ারম্যান শেখ মুন্নি, সাবেক সংসদ সদস্য এড. মনিরুল ইসলাম মনির, মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, রাজগঞ্জ বাজার পরিচালনা (উন্নয়ন) কমিটির সাধারণ সম্পাদক ও রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক আলহাজ কফিল উদ্দিন আহম্মেদ, রাজগঞ্জ বাজার পরিচালনা (উন্নয়ন) কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম চাকলাদার, জমিদাতা পরিবারের পক্ষে মরহুম শিক্ষক রজব আলীর মেয়ে জাহানারা বেগম ও তার জামাতা আব্দুস সামাদ, রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলাম, কমিশনার মো. কামরুল ইসলাম, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল, খেদাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম জিন্নাহ সহ রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজও পরিদর্শন করেন। 

আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। প্রতিবেদক। মণিরামপুর, যশোর