রাজগঞ্জে নিহত ৫ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক দলের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, মে ২৪, ২০২০ | আপডেট: ১১:০৮:অপরাহ্ণ, মে ২৪, ২০২০

সুপার সাইক্লোন আম্পানের আঘাতে যশোরের রাজগঞ্জের মশ্মিমনগর ইউনিয়নের পারখাজুরা গ্রামে গাছ ও বাড়ী চাঁপা পড়ে নিহত পাঁচ জনের পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে নগদ অর্থ ও এক মাসের খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।
রোববার (২৪ মে) দুপুরে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা ইফতেখার সেলিম অগ্নির নেতৃত্বে একটি টিম পারখাজুরা গ্রামে গিয়ে নিহতদের বাড়ি পরিদর্শন করেন। এ সময় নেতৃবৃন্দ নিহতদের শোকার্ত পরিবারের খোঁজখবর নেন এবং সমবেদনা জানিয়ে তাদের সান্তনা দেন। নেতৃবৃন্দ নিহত পাঁচ জনের মধ্যে ওয়াজেদ আলী ও তার ছেলে মো: ইসা, মৃত জবেদ আলীর স্ত্রী অছিয়া বেগমের কবর জিয়ারত করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এছাড়া খোকন দাস ও তার স্ত্রী বিজন দাসীর আত্মার শান্তি কামনা করেন। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা ইফতেখার সেলিম অগ্নি জানান, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান এবং খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের নির্দেশনায় স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে নিহত পাঁচ জনের পরিবারকে নগদ অর্থ এবং এক মাসের বিভিন্ন খাদ্য সামগ্রি দেয়া হয়েছে। এ সময় অগ্নির সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল, সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বীট, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, চালুয়াহাটি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুর রহমান রনি ও স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর