যশোর-৬ উপ-নির্বাচনকে সামনে রেখে চিত্র নায়িকা শাবানার স্বামীর পক্ষে গণসংযোগ শুরু

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০ | আপডেট: ৬:১৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর (যশোর):
কিংবদন্তী চলচিত্র নায়িকা শাবানা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মভূমি যশোরের কেশবপুরের সাগরদাঁড়ি থেকে স্বামী চলচিত্র প্রযোজক এ. কে. এস. ওয়াহিদ সাদিকের পক্ষে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। জাতীয় সংসদের যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওয়াহিদ সাদিকের পক্ষে এক জনসমাবেশ সোমবার সকালে অনুষ্ঠিত হয়। সাগরদাঁড়ির মধুমঞ্চের পাশে আওয়ামী লীগ নেতা মনিরুদ্দিন মোড়লের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মনোনয়ন প্রত্যাশী চিত্র প্রযোজক এ. কে. এস. ওয়াহিদ সাদিক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চলচিত্র নায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হালিম, স্থানীয় আওয়ামী লীগ নেতা পার্থ স্বারথি রায় লেবু প্রমুখ। এলাকাবাসীর উদ্দেশ্যে ওয়াহিদ সাদিক বলেন, তিনি জাতীয় সংসদের যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়া হলে তিনি নির্বাচন করবেন। এরপর তিনি ত্রিমোহিনী ও সাতবাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথক সমাবেশে বক্তব্য রাখেন। চলচিত্র নায়িকা শাবানার আগমনের খবর পেয়ে প্রতিটি সমাবেশে হাজার হাজার নারী পুরুষসহ যুবসমাজের উপস্থিতি ছিল লক্ষনীয়। বিকেলে শাবানা-ওয়াহিদ সাদিক দম্পত্তি কেশবপুর শহরের প্রধান সড়কের দু’পাশের ব্যবসায়ীসহ সকল মানুষদের হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। গণসংযোগ কালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগসহ অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপর মনোনয়ন প্রত্যাশী যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে ছাত্রলীগের উদ্যোগে কেশবপুর শহরে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক