মুজিববর্ষ উপলক্ষে শ্যামকুড় ইউনিয়নে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০ | আপডেট: ৪:৫৭:অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ ছাত্রলীগের আহ্বায়নে মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে সোমবার ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।

উদ্বোধন শেষে ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের মাঝে রোপণের জন্য শতাধিক ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, শ্যামকুড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস.এম জাকির হোসেন, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সোহাগ হাসান শুভ, ইউনিয়ন ছাত্রলীগনেতা হুসাইনুর রহমান, রুবেল হোসেন, নাজমুল হাসান সান্ত, রিফাত হোসেন, আমিও আধিকারী, ইমরান হোসেন রনি, রিয়াজ হোসেন রাফিন, আবিদ হাসান, সাকিব হোসেন, ইউপি সদস্য ফারুখ হোসেন, আব্দুর রশিদ, আব্দুল হালিম, ইউনুস আলী, বাবর আলী, গোলাম মোস্তফা, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম বুলু, মুজিবর রহমান, জিনিয়া সুলতানা, রওশনারা বেগম, রোমেনা খাতুন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর