মণিরামপুরে ভয়ানক হারে বাড়ছে করোনা: নতুন আক্রান্ত আট জন

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০ | আপডেট: ৫:১২:অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০

যশোরের মণিরামপুরে ভয়ানক হারে বাড়ছে করোনার সংক্রামণ। দুইদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নতুন নতুন করোনা রোগী সনাক্ত হচ্ছে। শুক্রবার (৭ আগষ্ট) নতুন আট জনের আক্রান্তের খবর এসেছে। এর আগে বৃহস্পতিবার (৬ আগষ্ট) ১২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এই নিয়ে মণিরামপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১১ জনে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তবে আশার কথা হচ্ছে, মণিরামপুরে করোনা আক্রান্ত হয়ে এখনো কারো মৃত্যু হয়নি। এমনকি কোন করোনা রোগীকে এই পর্যন্ত উন্নত চিকিৎসার জন্য বাইরের হাসপাতালে রেফার করার প্রয়োজন হয়নি। সেই দিক দিয়ে করোনা রোগীর চিকিৎসায় মণিরামপুরের চিকিৎসকদের সফলতা শতভাগ। এমনটি জানিয়েছেন মণিরামপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপ কুমার বসু।

মণিরামপুরে নতুন করোনা সনাক্ত আট জন হলেন, উপজেলার জালালপুর গ্রামের মোরশেদ আলম (২৯), মোহনপুর এলাকার এনজিও কর্মী আফাজ্জল (৬০), জালঝাড়া গ্রামের গোলাম আজম (৪৫), চালুয়াহাটি গ্রামের রোজিনা খাতুন (৪০), গোপিকান্তপুর গ্রামের মিঠু (৩২), গালদা গ্রামের আব্দুল ওহাব (৬২), কেশবপুরের আলতাপোল গ্রামের সাধন পাল (৬৫) ও তার স্ত্রী ইভা রানী পাল (৫৫)।

ডা. অনুপ বসু বলেন, আজ (শুক্রবার) যে আট জনের নমুনা পজেটিভ এসেছে তারা সবাই গত মঙ্গলবার (৪আগষ্ট) করোনা উপসর্গ নিয়ে মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দেন। ওই দিন ১২ জনের নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পাঠানো হয়।

আর কেশবপুর এলাকার বাসিন্দা হলেও সেখানকার হাসপাতালে নমুনা দিতে ব্যর্থ হয়ে সাধন পাল ও তার স্ত্রী ইভা পাল মঙ্গলবার মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দেন। নতুন আক্রান্ত সবাই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন, বলেন ডা. বসু।

এদিকে তালিকা হাতে পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

উত্তম চক্রবর্তী। নিজস্ব প্রতিবেদক। মণিরামপুর, যশোর