ভোমরা স্থলবন্দর পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে টানা ৮ দিন বন্ধ

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৯ | আপডেট: ৭:১৪:অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা প্রতিনিধি:
সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টানা আটদিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। এতে ছুটির দিনসমূহে যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে, পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারতে যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন যথারীতি খোলা থাকবে সব দিনই।

ভোমরা কাস্টমসের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান,শুল্ক ষ্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ৮ দিন বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন মর্মে আমাদেরকে এক পত্রের মাধ্যমে জানিয়েছেন। তবে,ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি আরো জানান।
ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি এইচ এম আরাফাত হোসেন জানান, শুক্রবার (৯ আগস্ট) সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শনিবার (১০ আগস্ট) ১৪ আগস্ট পর্যন্ত এবং ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। এই সাথে ১৬ আগস্ট শুক্রবার হওয়ায় সাপ্তাহিক ছুটি ধরে টানা আটদিন কোন আমদানি-রপ্তানি হবে না। ছুটি শেষে ১৭ আগস্ট থেকে ফের কর্মচঞ্চল হয়ে উঠবে ভোমরা বন্দর।
তিনি আরও জানান, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশন, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক