বৌ ভাত অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো সৌম্য-প্রিয়ন্তির বিয়ে (ভিডিও সহ)

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০ | আপডেট: ৪:৪৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
আবিররাঙ্গা বাসন্তী সন্ধ্যায় শহরের কোলাহলমুক্ত আম্র মুকুলের মনমাতানো ঘ্রাণে রিসোর্টটি সুর ছন্দের মুর্ছনা আর আলোর ঝলকানিতে মুখর হয়ে উঠেছিল। নিমন্ত্রিত অতিথি আত্মীয় স্বজনে ভরে ওঠে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনের সুবিন্যস্ত চত্বর।
সন্ধ্যা নামতেই শুরু হলো বৌ ভাত অনুষ্ঠান। বিবাহোত্তর সংবর্ধিত দুই অতিথি জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার আর তার স্বপ্নের রানী প্রিয়ন্তি দেবনাথ পূজা হাসিমুখে বরণ করে নিলেন অতিথিদের। রাতে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।
এর আগে বুধবার রাতে পুরোহিতের মন্ত্রযপ আর পিতার কনে সম্প্রদানের মধ্য দিয়ে অগ্নি সাক্ষি রেখে কনেকে সিঁদুর পরিয়ে সাতপাকে বাঁধা পড়েন বিশ^ কাঁপানো ক্রিকেটার বাঁ হাতি পেসার সাতক্ষীরার ছেলে সৌম্য সরকার আর খুলনার প্রিয়ন্তি দেবনাথ পূজা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার শহরের কাটিয়া মধ্যপাড়ার ‘লাল সবুজ’ বাড়িতে মা নমিতা সরকার ও স্বজনরা ধান দুর্বা তেল চন্দন ফুল আর প্রদীপের ছোঁয়ায় বরন করে নেন এই জুটিকে। আজ শুক্রবার সন্ধ্যায় বৌভাত অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো সৌম্য প্রিয়ন্তির বিয়ের সব আনুষ্ঠানিকতা। নবপরিনীতা প্রিয়ন্তি খুলনার টুটপাড়ার হাজিবাগ রোডের ব্যবসায়ী বাবা গোপাল দেবনাথের কনিষ্ঠ কন্যা।

ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে ‘ও’ লেভেল পরিক্ষা দিয়েছেন তিনি। অপরদিকে বর সৌম্য সরকার সাতক্ষীরার অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের কনিষ্ঠ পুত্র।
সৌম্য সরকারের বড় ভাই প্রণব কুমার সরকার জানান, সন্ধ্যা সাড়ে সাতটায় বউভাত অনুষ্ঠান শুরু হয়। আমন্ত্রিত অতিথিদের আপ্যায়িত করা হয় গার্লিক নান, খাসির পদ, কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, গলদা চিংড়ি ভাজা, শাহি চাটনি, বোরহানি, জর্দা, দই, কোমল পানীয়, মিষ্টি পান ছাড়াও থাকবে কুলফি, ফুচকা ও কফি দিয়ে।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক