বিজয়ের ৫০বছর পূর্তিতে সাতক্ষীরায় ওয়ালটন প্লাজার উদ্যোগে ৫০টি গাছের চারা রোপন

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১ | আপডেট: ১১:৪৯:অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১
বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সাতক্ষীরায় ওয়ালটন প্লাজার উদ্যোগে পুলিশ লাইন্সে বিভিন্ন ফলজ গাছের চারা রোপন।

বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সাতক্ষীরা জেলায় ওয়ালটন প্লাজার উদ্যোগে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে, র‌্যালী, কেক কাটা ও বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০ টি বিভিন্ন ফলের গাছের চারাও রোপন করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিজয়ের ৫০বছর পূর্তিতে সাতক্ষীরায় ওয়ালটন প্লাজার উদ্যোগে ৫০টি গাছের চারা রোপন
বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় নিউ মাকের্ট এলাকা থেকে একটি র‌্যালী বের হয়ে সাতক্ষীরার প্রধাণ প্রধান সড়ক প্রদক্ষিন করে। শহরের খুলনা রোড মোড় র‌্যালীতে নেতৃত্বদেন সাতক্ষীরার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। পরে সাতক্ষীরার ওয়ালটন প্লাজায় কেক কেটে আনুষ্ঠানিকভাবে দিবসটির শুভ সূচনা করেন পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার এরিয়া ম্যানেজার লালু কুন্ড, রাইজিংবিডি ও এসএটিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার, সাতক্ষীরা এরিয়ার কেডিট মনিটরিং অফিসার কে এম মনজুরুল ইসলাম, সাতক্ষীরার ওয়ালটনের প্রথম প্লাজার ম্যানেজার মো.সুমন মিয়া, সাতক্ষীরাস্থ খুলনা রোড মোড়ের ওয়ালটন প্লাজার ম্যানেজার মো.শফিকুল ইসলাম, পাটকেলঘাটা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো.আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

এদিকে বিকালে সাতক্ষীরার পুলিশ লাইন্সের ভিতরে বিজয়ের ৫০বছর পূর্তি উপলক্ষে ওয়ালটন প্লাজার উদ্যোগে ৫০ টি বিভিন্ন প্রকার ফলজ ও বনজ গাছের চারা রোপন করেন সাতক্ষীরার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো.সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো.শামসুল হক, রাইজিংবিডি ও এসএটিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদারসহ জেলার শীর্ষ পুলিশ কর্মকর্তা ও ওয়ালটন প্লাজার ম্যানেজারাসহ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স