পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ৭:৪৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

প্রতিবেদক, পাটকেলঘাটা(সাতক্ষীরা):
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশের ন্যায় সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোট গ্রহণ চলে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিদ্যালয়ের মোট ৩৭৫জন শিক্ষার্থীর মধ্যে তৃতীয়, চতুর্থ ও পঞ্চশ শ্রেণির মোট ২০১জন শিক্ষার্থী তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এর মধ্যে ১৬জন প্রার্থীর মধ্যে ৭জন প্রার্থী নির্বাচিত হয়। নির্বাচন কমিশনার মাইশা খাতুন দুপুর ২টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করে। তৃতীয় শ্রেণী থেকে মৌমি ১০২, সালমান ৮৬, চতুর্থ শ্রেণি থেকে নকিব ৯৩, নিরব ৬৭, প্রভা ৬৬, পঞ্চম শ্রেণি থেকে অর্ক ৮৪, উষসী ৫৬ ভোট পেয়ে প্রতিনিধি নির্বাচিত হয়।
নির্বাচনে নির্বাচন কমিশনার মাইশা খাতুন, প্রিজাইডিং অফিসার অহনা, পলিং অফিসার আরিফা, তনিষ্ঠা, অথৈই, মেহেনাজ, পর্যাবেক্ষক হিসাবে দায়িত্ব পালন করে তাবাসসুম। নিরাপত্তার দায়িত্ব পালন করে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

নির্বাচন পরিদর্শন করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনামুল হক ও সাতক্ষীরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রুহুল আমিন। নির্বাচনে সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী প্রধান শিক্ষক বন্দনা চন্দ, সহকারী শিক্ষক মোঃ অলিউল ইসলাম, মোঃ সিরাজুল ইসলাম, রেক্সোনা পারভীন, শাহানা বুলবুল, দিব্যেন্দু হালদার।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক