পাটকেলঘাটা ফ্রেন্ডস গ্রুপের বন্ধু পূর্ণমিলনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোস্তফা কামাল

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০ | আপডেট: ৮:৫২:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাটকেলঘাটা(সাতক্ষীরা):
সাতক্ষীরার পাটকেলঘাটা ফ্রেন্ডস গ্রুপ-২০০০ এর তৃতীয় বন্ধু পূর্ণমিলনী, ক্রিড়া প্রতিযোগিতা, কম্বল বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঐতিহ্যবাহী বলফিল্ড মাঠে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(৩০ জানুয়ারী) বিকাল ৫টায় ফ্রেন্ডস গ্রুপের সভাপতি সিরাজুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উত্তম কুমার পাল এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ সময় জেলা প্রশাসক বলেন, এ জেলার কোন দূর্নীতিবাজকে ছাড় দেয়া হবে না। সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদকে, চিরতরে নির্মূল করতে হবে। অনুষ্ঠান আয়োজকদের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডসহ আর্থমাতবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার(তালা-পাটকেলঘাটা সার্কে) হুমায়ুন কবির, পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ।
সভাশেষে অবসর প্রাপ্ত শিক্ষক শেখ তরিকুল ইসলাম, শিব পদ দাশ ও আশীষ কুমার বসু কে সম্মাননা স্মারক প্রদান করা হয় ও দু:স্থ শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সুন্দরবনটাইমস.কম/রিপন হোসাইন


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক