পাটকেলঘাটায় এক স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০২২ | আপডেট: ২:৩৯:অপরাহ্ণ, জুন ১৩, ২০২২
সাতক্ষীরার পাটকেলঘাটায় কামরুল ইসলাম (৩৮) নামের এক স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম  করেছে এক দূর্বৃত্ত। এ ঘটনায় বিল্লাল হোসেন(৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত বিল্লাল যুগীপুকুরিয়া গ্রামের আনোয়ার উদ্দীন সানার ছেলে।  আহত কামরুল ইসলাম বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। সে তালা সদরের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে।
 
সোমবার(১৩ জুন) সকালে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার যুগীপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে ঘটনাটি ঘটে।
 
স্থানীয়রা জানান, যুগীপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে প্রতিদিন সকালে ডিউটি করতে আসত স্বাস্থ্য পরিদর্শক কামরুল ইসলাম। সেই সুবাদে একই এলাকার বকাটে যুবক কামরুল প্রায় ক্লিনিকে এসে বিভিন্ন রকম ঔষধ নিয়ে যেত। আজ সকালে পুনরায় ঔষধ চাইলে ওই স্বাস্থ্য পরিদর্শক দিতে না পারায় সেখানে বাধে বিপত্তি। এক পর্যায়ে সে ধারালো দা দিয়ে স্বাস্থ্য পরিদর্শকের মাথায় কোপ দেয় । পরবর্তীতে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সেপার্দ  করে।
 
পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক(এস.আই) মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে  জানান, সকালে বিল্লাল ওই ক্লিনিকে গিয়ে স্বাস্থ্য পরিদর্শকের সাথে বিবাদে জড়িয়ে পড়ে। একপর্যায়ে সে দা দিয়ে মাথায় আঘাত করে জখম করে বলে স্বীকার করেছে। আহত ওই স্বাস্থ্য কর্মীকে এলাকাবাসীর সহায়তায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি ।
 
পাটকেলঘাটা থানা অফিসার এনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় জানান, এ ঘটনায় বিল্লাল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায়  মামলা দ্বায়েরের প্রস্ততি চলছে।
 
 
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স