পাটকেলঘাটায় হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে মাহেন্দ্র চালক নিহত

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০ | আপডেট: ১১:৩৫:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে মাহেন্দ্র চালক আব্দুস সামাদ মোড়ল(৪৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার(২৭ জানুয়ারী) সকাল ৯টার দিকে পাটকেলঘাটা হারুন-অর-রশীদ ডিগ্রী কলেজর সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত মাহেন্দ্র চালক আব্দুস সামাদ মোড়ল থানার নগরঘাটা এলাকার মৃত আছির উদ্দীন মোড়লের ছেলে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনা

পাটকেলঘাটা হারুন-অর-রশীদ ডিগ্রী কলেজ মোড় এলাকার সেলিম হোসেন জানান, সাতক্ষীরা থেকে মাহেন্দ্র নিয়ে একা পাটকেলঘাটা ফিরছিলেন আব্দুস সামাদ। পথিমধ্যে বিনেরপোতা বাইপাস সড়কের সামনে থেকে হাইওয়ে পুলিশ তাকে দাঁড়ানোর সিগন্যাল দেয়। তবে সিগন্যাল অমান্য করে আব্দুস সামাদ মাহেন্দ্র দ্রুত চালিয়ে পাটকেলঘাটার দিকে চলে আসে। পেছন থেকে ধাওয়া করে হাইওয়ে পুলিশের লোকজন। দ্রুত গতিতে মাহেন্দ্র চালাতে গিয়ে হারুন-অর-রশীদ ডিগ্রী কলেজের পাশে উল্টে যায়। এ সময় মাহেন্দ্রর নিচে চাপা পড়ে চালক ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, পুলিশের ধাওয়া খেয়ে মাহেন্দ্র চালক উল্টে চাপা পড়ে নিহত হয়েছেন শুনেছি। তবে বিষয়টি তদন্ত না করে বলা যাবে না।

চুকনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মাহমুদ হাসান জানান, হাইওয়ে পুলিশের এসআই ফিরোজের নেতৃত্বে বিনেরপোতা বাইপাস সড়কের সামনে ৪টি মাহেন্দ্র আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় মাহেন্দ্র চালক সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মাহেন্দ্র উল্টে চাপা পড়ে চালক নিহত হয়েছে। তার লাশ উদ্ধার করে পাটকেলঘাটা থানা পুলিশ।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক