পাটকেলঘাটায় ক্ষমতা অপব্যবহারে এসআই ফরিদ ক্লোজড

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৯ | আপডেট: ৯:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৯

ডেক্স রিপোর্ট:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার এসআই ফরিদ এর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, নিরীহ মানুষদের হয়রানী, মাদক বিক্রেতা ও সেবীদের সঙ্গে সক্ষতা গড়ে তোলা সহ ঘুষ বাণিজ্যের অভিযোগে রবিবার(৮সেপ্টেম্বর) উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সাতক্ষীরা পুলিশ লাইনে ক্লোজড করা হযেছে।
গত ২রা সেপ্টেম্বর মধ্যরাতে টহলরত অবস্থায় থানার সরুলিয়া মাদরাসার সম্মুখ থেকে মন্টু ও প্রকাশ ঘোষকে বিপুল পরিমান ফেনসিডিলি সহ আটক করে এসআই ফরিদসহ সঙ্গীয় ফোর্স। গভীর রাতে মোটা অংকের দেন দরবার শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় পুলিশের উর্দতন কর্তৃপক্ষের গোচরিভূত হলে রবিবার দুপুরে বিতর্কিত এসআই ফরিদ, এএসআই সুজিত ও ড্রাইভার বিল্লালকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।
এর পূর্বেও এসআই ফরিদ এর বিরুদ্ধে গত ১২ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার সময় দলুয়া সড়কের জামতলা নামক স্থান থেকে থানার দুধলী গ্রামের তপন বিশ্বাসের ছেলে অমীয় বিশ্বাস, গোবিন্দ সরকারের ছেলে তাপস সরকার ও একই গ্রামের আকবার গাজীর ছেলে শিমুল গাজীকে ১শ গ্রাম গাজাসহ আটক করে থানায় নিয়ে আসে। দেন দরবার শেষে রাত দেড়টার দিকে মোটা অংকের টাকার বিনিনিময়ে তাদেরকে ছেড়ে দেয়ারও অভিযোগ রয়েছে।
এ বিষয়ে পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল ইসলাম এর সাথে কথা তিনি ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, তাদেরকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

 

 

সুন্দরবনটাইমস.কম/আবু হোসেন/ডেক্স রিপোর্ট/পাটকেলঘাটা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক