নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯ | আপডেট: ৮:৪২:অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯

উত্তম চক্রবর্তী:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

যশোরের মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।
মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে স্কুল মাঠে এ অনুষ্ঠান হয়।


উক্ত অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন- বিশিষ্ঠ সমাজসেবক, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।


এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক অজিত ঘোষ, ইউনিয়ন আওয়ালীগের সভাপতি শাহিনুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য কালাম হোসেন, ইউপি সদস্য ফারুখ হোসেন, আব্দুর রশিদ, আব্দুল হালিম, বাবর আলী, ইউনুস আলী, গোলাম মোস্তফা, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম বুলু, মুজিবর রহমান, জিনিয়া সুলতানা, রওশনারা বেগম, রোমেনা খাতুন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, আওয়ামীলীগনেতা আব্দুল মালেক, ইউনিয়ন ছাত্রলীগনেতা হুসাইনুর রহমান, রুবেল হোসেন সহ অত্র বিদ্যালয়ের সকল অভিভাবক ও অভিভাবক সদস্যবৃন্দ।


প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, আমাদের নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না, তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক হতে হবে। কোনো পরিবারে যদি একটি সন্তান মাদকাসক্ত হয় তাহলে সেই পরিবারে আর কোনো শান্তি থাকে না। সেই পরিবার সামাজিকভাবে নিগৃহীত হয়। তাই সন্তানদের সময় দিতে হবে, বিশেষ করে মায়েদের।আপনার সন্তান এখন কাদার দলা যেভাবে গড়বেন, সেভাবে গড়বে। তাদের চাল-চলন, আচার-আচরণের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। তবেই তাদের আমরা ২০৪১ সালের বাংলাদেশের জন্য যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবো।

 

 

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক/মনিরামপুর(যশোর)


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক