নলতা রওজা শরীফের খাদেমকে নিয়ে ফেসবুকে গুজব রটনাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০ | আপডেট: ৫:১১:অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা শরীফের পীর-এ কামেল অবিভক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক ও আহ্ছানিয়া মিশনের প্রতিষ্ঠাতা হজরত শাহছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্্ছানউল্লা (রহ.) এর পাক রওজা শরীফের সর্বজন শ্রদ্ধেয় খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দীন আহমদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনামুল হক বাদি হয়ে শুক্রবার (২৭ মার্চ) কালিগঞ্জ ও দেবহাটা থানায় এই অভিযোগ দায়ের করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানার অভিযোগ সুত্রে জানা যায়, কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউপিয়নের কামদেবপুর গ্রামের মৃত শেখ ঈমান আলীর ছেলে শেখ অজিবুর রহমান, একই উপজেলার নলতা ইউনিয়নের মাঘুরালী গ্রামের মীর মহাতাব উদ্দীনের ছেরে মীর সালাউদ্দীন ও দেবহাটা উপজেলার শিমুলিয়া গ্রামের আফতাব মোড়লের ছেলে মোঃ আশরাফুল মোড়ল ২৭/০৩/২০২০ তারিখ রাত্র ১২ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম Facebook-এ “নলতা রওজা শরীফ-এর খাদেম সাহেব ইন্তেকাল করেছেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’। বিঃ দ্রঃ উনি মারা যাওয়া আগে বলে গেছেন, 12am তোমার আদা ও আড়াইটা মরিচ খাবে।” উল্লেখ করে মিথ্যা অপপ্রচার একটি পোস্ট দেয়। Facebook-এ এমন মিথ্যা অপপ্রচার করায় নলতা কেন্দ্রীয় আহ্্ছানিয়া মিশন তথা পাক রওজা শরীফ ও খাদেম পাক রওজা শরীফের ভাবমূর্তি সামাজিকভাবে দেশ ও দেশের বাহিরে ক্ষুন্ন হয়েছে। এজন্য দেশ ও দেশের বাহিরে নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এবিষয়ে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনামুল হক বাদি হয়ে শুক্রবার (২৭ মার্চ) অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের আওতায় এনে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানিয়ে কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউপিয়নের কামদেবপুর গ্রামের মৃত শেখ ঈমান আলীর ছেলে শেখ অজিবুর রহমান, একই উপজেলার নলতা ইউনিয়নের মাঘুরালী গ্রামের মীর মহাতাব উদ্দীনের ছেলে মীর সালাউদ্দীন নামে কালিগঞ্জ থানায় ও দেবহাটা উপজেলার শিমুলিয়া গ্রামের আফতাব মোড়লের ছেলে মোঃ আশরাফুল মোড়ল নামে দেবহাটা থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.দেলোয়ার হুসেন ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, অভিযোগ পেয়েছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক