সামাজিক দূরত্ব নিশ্চিত করতে পুলিশ-আর্মি নিয়ে দিনরাত বাজারঘাটে হরিনাকুন্ড উপজেলার এসিল্যান্ড

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০ | আপডেট: ১১:১৪:অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০
মোঃ সাইদুজ্জামান শুভ:
সম্প্রতি করোনা ভাইরাসের জন্য অবরুদ্ধ অবস্থায় গোটা দেশ। অসহায় খেটে খাওয়া  মানুষের জীবন এখন হুমকির মুখে।  নিম্ন শ্রেণীর মানুষের আয় উপার্জন প্রায় বন্ধ হতে চলছে। নিত্যপণ্যের দাম বৃদ্ধি ঠেকাতে পরিচালিত হচ্ছে মোবাইল কোর্ট , এরই মধ্যে  হঠাৎ মূল্য বৃদ্ধির কারণে অসংখ্য  টাকা জরিমানা ও করা হয়েছে ব্যবসায়ীদের। 
যেহেতু করোনা ভাইরাসের কারণে  অধিকাংশ দোকানপাট, খাবার হোটেল, সব বন্ধ ঘোষণা করা হয়েছে। আর এ করোণ ভাইরাস মোকাবিলা করতে বিভিন্ন আইন শৃংখলা রক্ষকারী বাহিনী, সেনা বাহিনী সাথে নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন হরিনাকুন্ড উপজেলার সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস তিনি গত মার্চ মাস থেকে এখনো পর্যন্ত সকলকে সাথে নিয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে তৎপর রয়েছেন। 
ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস প্রতিদিন বিভিন্ন জনগণের বাড়ি যারা বিদেশে থেকে এসেছেন তাদের কে ঘরে থাকার জন্য অনুরোধ করছেন।  অযথা কাউকে বাইরে ঘোরাঘুরি না করার জন্য তিনি বলছেন। তিনি বিদেশে ফেরত জনগণকে বলেন আপনাদের জন্য আমরা ঘরের বাইরে আছি। আমাদের জন্য দয়া করে আপনারা ঘরের ভেতরে থাকুন। নিয়মিত বাজার টহল দিচ্ছে তিনি। অকারণে ঘোরাঘুরি আড্ডাবাজি করলে জরিমানা করছেন। অকারণে বাজার রাস্তায় ঘোরাঘুরি ঠেকাতে তিনি জনগনকে সতর্ক করতে বলেন কথা যদি না শোনেন,  রাস্তায় যদি দেখতে পাই, উপযুক্ত কারণ না দেখাতে পারলে কঠোর শাস্তির ব্যবস্থা রয়েছে।
তিনি আরো জানান হরিনাকুন্ড উপজেলায় সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে ঘর থেকে বাহির হলে কঠোর শাস্তির আওতায় আনা হবে। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি। তার এ অভিযান কে সাধুবাদ জানিয়েছে হরিনাকুন্ড উপজেলা বাসী।

সুন্দরবনটাইমস.কম/ভ্রাম্যমাণ প্রতিবেদক

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক